সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নবনির্বাচিত মেয়রকে সিলেট মহানগর আওয়ামী লীগের অভিনন্দন

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরী বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বার্তায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন মহানগর আওয়ামী লীগের পক্ষে থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে নির্বাচিত হওয়ায় নগরবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। জনগণ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থী নির্বাচিত করেছেন। এখন আর নগর ভবন পিছিয়ে থাকবে না। সামনের দিকে এগিয়ে যাবে। আনোয়ারুজ্জামান চৌধুরী সিসিক’কে সামনের দিকে এগিয়ে নিতে সুপরিকল্পিতভাবে কাজ করবেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে তিনি অব্যাহত রাখতে পারবেন। তিনি যে ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন এর সফল বাস্তবায়নের মাধ্যমে নগরবাসীর স্বপ্ন পূরণ করতে সক্ষম হবেন। সুপরিকল্পিত পরিকল্পনার মাধ্যমে গ্রিন-ক্লিন-স্মার্ট সিটি উপহার দিবেন। নেতৃবৃন্দ বলেন, আশা করি আনোয়াজ্জামানের নেতৃত্বে একটি জবাবদিহিতামূলক জনবান্ধব নগরভবন হবে। সততা ও নিষ্ঠার সাথে তিনি তার দায়িত্ব পালনে সচেষ্ট হবেন। “জনগণের শাসক নয়, জনগণের সেবক হয়ে” তিনি নগরভবন পরিচালিত করবেন সেই প্রত্যাশা ব্যক্ত করেন নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: